No icon

জেলা শিক্ষা অফিসারের ইংলিশ ল্যাংগুয়েজ সেমিনারে অংশগ্রহণ।

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার সাখুয়া আদর্শ বিদ্যানিকেতনের ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের সদস্যদের নানা প্রশ্নের জবাব এবার দিলেন ময়মনসিংহ জেলার শিক্ষা অফিসার রফিকুল ইসলাম।

এর আগে ২০১৭ সালের ২৯ জানুয়ারি সাখুয়া আদর্শ বিদ্যানিকেতনের ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের সদস্যদের প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন চ্যানেল আইয়ের প্রধান বার্তা সম্পাদক ও চ্যানেল আই অনলাইনের সম্পাদক সাংবাদিক ও লেখক জাহিদ নেওয়াজ খান।মাত্র ৩২ জন সদস্য নিয়ে ‘ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাব’টি পরিচালিত হচ্ছে গত কয়েকবছর ধরে। বিদ্যালয়ের একদল আগ্রহী শিক্ষার্থী আর কয়েকজন নিবেদিতপ্রাণ শিক্ষকের তত্ত্বাবধানে ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার প্রত্যন্ত অঞ্চলের একটি স্কুল, সাখুয়া আদর্শ বিদ্যানিকেতন (উচ্চ বিদ্যালয়)।ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাব

শিক্ষার্থীদের মাঝে ইংরেজি চর্চা বাড়াতে এবং ব্যবহারিক জীবনে ইংরেজিতে পারদর্শিতা আনতে স্কুলে ক্লাসের নির্ধারিত সময়ের আগে কিংবা পরে বাড়তি সময় নিয়ে এই ক্লাবের সদস্যদের নিয়ে বিভিন্ন সেশন অনুষ্ঠিত হয়।

সোমবার ময়মনসিংহ জেলার শিক্ষা অফিসার রফিকুল ইসলাম ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবটি পরিদর্শন করতে যান। বিদ্যালয়ের পরিপাটি ও সুসজ্জিত একটি রুমে নির্ধারিত সময় দেড়টায় অনুষ্ঠানটি শুরু হয় এবং বিরতিহীনভাবে বেলা সাড়ে তিনটা পর্যন্ত চলে।ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাব

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালাহ উদ্দিন মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন জেলা শিক্ষা অফিসার। ইংরেজি ভাষায় পরিচালিত অনুষ্ঠানটির সঞ্চালনার দায়িত্বে ছিলেন বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের শিক্ষক মনির হোসেন মামুন এবং দশম শ্রেণির শিক্ষার্থী রিফাহ সানজিদা ঐশী।

অনুষ্ঠানটি পরিকল্পনা ও পরিচালনা করেন সহকারী প্রধান শিক্ষক হাসিম উদ্দিন আহমেদ।

Comment As:

Comment (0)